Sunday, January 19, 2014

কয়েকটি জনপ্রিয় পিটিসি সাইট

আমাকে যদি জিজ্ঞেস করেন, অনলাইনে আয় করার সবচেয়ে সহজ উপায় কোনটি?
উত্তরঃ পিটিসি বা পেইড টু ক্লিক
পিটিসি বা পেইড টু ক্লিক সাইটগুলো তাদের সাইটে ২০ অথবা ৩০ সেকেন্ড ধরে কোনো বিজ্ঞাপন দেখার জন্য আপনাকে টাকা দিবে। এসব সাইট বিজ্ঞাপনদাতাদের কাছ থেকে এই মর্মে টাকা নেয় যে, তারা মেম্বারদের বিজ্ঞাপনদাতাদের কাছে পাঠাবে এবং মেম্বাররা সেই বিজ্ঞাপন কমপক্ষে ২০ বা ৩০ সেকেন্ড ধরে দেখবে
বিজ্ঞাপনদাতাদের লাভ?
অনেক সস্তায় অসংখ্য মানুষের কাছে তাদের বিজ্ঞাপন পৌঁছে যাবে। অনেক বিজ্ঞাপনদাতা তাদের ওয়েবসাইটে ভিজিটর বাড়ানোর জন্যও পিটিসি সাইটে বিজ্ঞাপন দেয়
পিটিসি সাইটের লাভ?
বিজ্ঞাপনদাতাদের কাছ থেকে যে টাকা পিটিসি সাইটগুলো নেয়, তার একটি অংশ মেম্বারদের দেয়। বাকিটা তাদের লাভ। এছাড়াও, প্রিমিয়ার মেম্বারশীপ রেফারেল বিক্রয় থেকেও পিটিসি সাইটগুলো আয় করে
আমার লাভ? আপনার লাভ?
বিজ্ঞাপন দেখা তা থেকে আয় করা
সহজই তো মনে হচ্ছে
সহজই। বিজ্ঞাপন দেখে টাকা ইনকাম করার মত সহজ কাজ দুনিয়ায় কমই আছে। ফ্রিল্যান্সিং থেকে শুরু করে ইন্টারনেটে আয়ের বহু বিষয় উল্লেখ করা হলেও অনেকের কাছে প্রশ্ন, আমার কোন অভিজ্ঞতা নেই। আমি কিভাবে কাজ শুরু করব। এই মুহুর্তে আয় করতে পারেন এমন একটি পদ্ধতি এখানে উল্লেখ করা হচ্ছে। সাথেসাথে আয়ের জন্য পিটিসি সবচেয়ে জনপ্রিয় পদ্ধতি। এজন্য আপনার কিছুই জানা প্রয়োজন নেই। তাদের ফরম পুরন করে সদস্য হবেন, তাদের সাইটে গিয়ে নির্দিষ্ট লিংকে ক্লিক করবেন এবং কয়েক সেকেন্ড অপেক্ষা করবেন। সাথেসাথেই আপনি দেখতে পাবেন আপনার নামে সেই ক্লিকের জন্য বরাদ্দ টাকা জমা হয়েছে। এধরনের একটি প্রতিস্ঠান ক্লিকসেন্স। ২০০৭ সাল থেকে এই প্রতিস্ঠান কাজ করছে। সাধারনত পিটিসি সাইটগুলির বিরুদ্ধে নানাধরনের অভিযোগ থাকে, এই সাইট সে তুলনায় সুনামের সাথে কাজ করছে দীর্ঘদিন ধরে। আর এখান থেকে টাকা পাওয়ার পদ্ধতিও সহজ। 

আমার কি লাভ :
আপনি আমার রেফারেলে জয়েন করলে আমি প্রতিনিয়ত কিছু কমিশন পাব। 

আমার রেফারেল হলে আপনার কি লাভ বা ক্ষতি ?
হয়ত বা আপনার কোন রেফারেল লিংক নিচের কোন ব্যানারে থাকবে। [শর্ত সাপেক্ষে]
এখানে আপনার কোন ক্ষতি নাই। ভবিষ্যতে আপনি লাভবান হতে পারেন।

তাদের সাইটে গিয়ে নাম লেখাতে হবে।[অবশ্যই সকল তথ্য একটি ডায়েরীতে লিখে রাখবেন,যেমন- ইমেইল,ইউসারনেম,পাসওয়ার্ড(প্রতিটা সাইটের পাসওয়ার্ড আলাদা রাখার চেষ্টা করবেন)] 

 জনপ্রিয় পিটিসি সাইট


পেমেন্ট প্রুফ


পেমেন্ট প্রুফ

পেমেন্ট প্রুফ


পেমেন্ট প্রুফ

পেমেন্ট প্রুফ


পেমেন্ট প্রুফ

পেমেন্ট প্রুফ

পেমেন্ট প্রুফ

পেমেন্ট প্রুফ











No comments:

Post a Comment